রাতে লেখাপড়া ফাঁকি দিয়ে পার্কে, মুচলেকায় ছাড়া পেল ২৬ তরুণ-তরুণি

ডেস্ক রিপোর্ট – ঝালকাঠি মিনি পার্ক, ডিসি পার্ক, গাবখান সেতু, ইকো পার্ক ও চায়ের দোকানে আড্ডা দেয়ার সময় ২৬ জন তরুণ-তরুণীকে আটক করেছেন এসপি ফাতিহা ইয়াসমিন। 

সোমবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত পরিচালিত বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। পরে আটকদের কাছ থেকে অভিভাবকের ফোন নম্বর নিয়ে আটকের বিষয়টি জানানো হয়।

তাদের সদর থানায় নেয়া হলে অভিভাবকরা গিয়ে সন্ধ্যার পর বাসার বাইরে রাখবে না এমন স্বীকারোক্তিতে মুচলেকা দিয়ে তাদের ছাড়িয়ে নিয়ে আসে।

এসপি ফাতিহা ইয়াসমিন বলেন, সন্ধ্যার পর লেখাপড়া ফাঁকি দিয়ে যেসব শিক্ষার্থী চায়ের দোকান এবং পার্কসহ শহরের বিভিন্ন স্থানে আড্ডা দিয়ে সময় নষ্ট করছে তাদেরকে বুঝিয়ে বাড়ি পাঠানোর জন্য আমরা একটি বিশেষ অভিযানে নেমেছি। লেখাপড়া ফাঁকি দিয়ে আড্ডার ফলে যুবসমাজ যাতে ধ্বংসের পথে পা বাড়াতে না পারে সেদিকে খেয়াল রেখে এ অভিযান অব্যাহত থাকবে।

ঝালকাঠিতে সন্ধ্যার পর লেখাপড়া বাদ দিয়ে যত্রতত্র ঘোরাফেরা, চায়ের দোকান এবং পার্কে আড্ডারত শিক্ষার্থীদের ঘরমুখী করতে পুলিশ সুপার এ বিশেষ অভিযান পরিচালনা করেন।

এসপির নেতৃত্বে বিশেষ অভিযানে অ্যাডিশনাল এসপি (প্রশাসন ও অপরাধ) মো. জাহাঙ্গীর আলম, অ্যাডিশনাল এসপি (সদর) কাজী শোয়াইব, অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার ওসি শোনিত কুমার গায়েন, ডিবি’র ওসি ইকবাল বাহার খান অংশ নেন।